আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

ফেনীতে সাংবাদিক এম এ আকাশের উপর কিশোর গ্যাংয়ের হামলা

আলাউদ্দিন সবুজ. ফেনী জেলা প্রতিনিধিঃ

ফেনীর ছাগলনাইয়া’য় সাংবাদিক এম এ আকাশের উপর কিশোর গ্যাং এর হামলার ঘটনায় ছাগলনাইয়া মডেল থানায় সাধারণ ডায়রী করা হয়েছে। ডায়রী নং ৩২৪, তাং ০৭ সেপ্টেম্বর ২০২২।

গতকাল ০৭সেপ্টেম্বট বুধবার, অনুমান ১:৩০ ঘটিকার সময় ছাগলনাইয়া থেকে সংবাদ সংগ্রহের কাজ শেষ করে মোটারসাইকেল যোগে ফেনী যাওয়ার পথে বাংলা বাজার এলাকায় কতিপয় অজ্ঞাত কিশোর গাং এর সদস্যরা এ হামলা চালায়।

সাংবাদিক এম এ আকাশ ঢাকা পোষ্টের ফেনী জেলা প্রতিনিধি ও সি প্লাস টিভি’র বৃহত্তর নোয়াখালী ব্যুরো প্রধান। হামলায় সাংবাদিক এম এ আকাশ শারীরিকভাবে আঘাতপ্রাপ্ত হয়।

হামলার বিষয়ে এম এ আকাশ জানান, কিছু দিন ধরে ফেনীতে কথিত কিশোর গ্যাং বৃদ্ধি পেয়েছে। সাধারণ মানুষকে জিম্মি করে রাখছে। স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের কিশোর গ্যাং এর দিকে আগ্রহী করে তুলছে।

তারই সংবাদ সংগ্রহের কাজে যাই আমি। সংবাদ সংগ্রহ করে ছাগলনাইয়া থেকে বাংলাবাজারের কাছাকাছি আসলে অপরিচিত কিছু লোকজন প্রথমে আমার বাইক কে লক্ষ্য করে চলতি অবস্থায় আমার দিকে ইট-পাটকেল ছুড়তে থাকে।

আমি প্রথমে সাধারণ ভাবে এড়িয়ে চলার চেষ্টা করি, কিন্তু এরপর আমি যখন বুঝতে পারি যে তারা আমার উপর হামলা করছে তাৎক্ষণিকভাবে আমি মোটরসাইকেল যোগে ফেনীতে চলে আসি।

আমি থানায় অভিযোগ দায়ের করেছি, আজকে তাঁরা আমাকে হত্যা করার লক্ষ্য করে ইটপাটকেল ছুড়ে, কালকে তারা অবশ্যই আমাকে হত্যার জন্য চেষ্টা চালিয়ে যাবে।

সাংবাদিক আকাশের উপর হামলার ঘটনার খবর শুনে ঘটনাস্থলে ছুটে যান স্থানীয় সাংবাদিকবৃন।

ছাগলনাইয়া থানার ওসি শহিদুল ইসলাম জানান সাংবাদিক এম এ আকাশের উপরে হামলার ঘটনা আমি শুনেছি, এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ঘটনার তদন্ত পূর্বক দোষীদের আইনের আওতায় আনা হবে বলে জানান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ